1. siddharthatv.com@gmail.com : Siddhartha TV : Siddhartha TV
  2. : admin :
  3. news@siddharthatv.com : newsdesk :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

রাউজান গহিরা চৌমুহনীতে চালু হলো দি বুড্ডিস্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ বিসিসিইউএল এর সেবা কেন্দ্র

crz
  • Update Time : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩
  • ১১৮ Time View
রাউজান গহিরা চৌমুহনীতে চালু হলো দি বুড্ডিস্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ বিসিসিইউএল এর সেবা কেন্দ্র
রাউজান গহিরা চৌমুহনীতে চালু হলো দি বুড্ডিস্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ বিসিসিইউএল এর সেবা কেন্দ্র

চট্টগ্রামের রাউজানে প্রতিষ্ঠিত বৌদ্ধদের আর্থ-সামাজিক উন্নয়নে সময়োপযোগী একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন দি বুড্ডিস্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন। বৌদ্ধ সম্প্রদায়ের আর্থ-সামাজিক উন্নয়নে এ ক্রেডিট ইউনিয়নের মাধ্যমে এলাকার মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি হয়েছে। অস্বীকার করার উপায় নাই দি বুড্ডিস্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন এর হাত ধরে বৌদ্ধ সম্প্রদায়ের এলাকার মধ্যে গ্রামীণ অর্থনীতির আমূল পরিবর্তন হয়েছে এবং এখনো হয়ে চলেছে।
দি বুড্ডিস্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ(বিসিসিইউএল) এর ভূমিকা উপলব্ধি করেই বিসিসিইউএল এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ভদন্ত শাসন রক্ষিত মহাথেরো মহোদয় ,প্রত্যন্ত এলাকায় বিসিসিইউএল সেবা বিস্তারের উদ্যোগ নিয়েছেন। আরও বেশি করে এলাকার মানুষের দরজায় পৌঁছে দেওয়ার জন্য ১ জানুয়ারি ২০২৩ তারিখে শফি মার্কেট(২য় তলা) অদুদিয়া সড়ক,গহিরা চৌমুহনী রাউজানে চালু হলো বিসিসিইউএল সেবা কেন্দ্র।
একটি প্রানবন্ত অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই সেবা কেন্দ্রের উদ্বোধন করেন দি বুড্ডিস্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ(বিসিসিইউএল) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ,সম্প্রতি জাতীয় সমবায় পুরস্কার ২০২০ প্রাপ্ত ভদন্ত শাসন রক্ষিত মহাথেরো মহোদয় ।
গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন রাউজান ইউনিয়ন ব্যাংক লিঃ ম্যানেজার মোঃ আলম ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিসিইউএল ডিরেক্টর ডাঃ কনক বড়ুয়া’র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভদন্ত দেবমিত্র মহাথেরো মহোদয়।
আরও উপস্থিত ছিলেন বিসিসিইউএল এর সেক্রেটারি ভদন্ত প্রজ্ঞাশ্রী ভিক্ষু,ট্রেজারা’র বাবু আশুৃতোষ বড়ুয়া,, ডিরেক্টর টিটুল বড়ুয়া,ডিরেক্টর মিলন বড়ুয়া,ডিরেক্টর বিপলু বড়ুয়া.ডিরেক্টর এপেক্মিয়ান মৃনাল কান্তি বড়ুয়া, ডিরেক্টর বিশ্বজিৎ বড়ুয়া. জিএম বাবুল কান্তি বড়ুয়া, ডিজিএম দিলীপ বড়ুয়াসহ প্রমুখ বিসিসিইউএল এর অনেক সদস্য ও সকল কর্মী ।
প্রত্যেক বক্তা বিসিসিইউএল এর সদস্য ও কর্মীদের মিলিত প্রচেষ্টার জন্যই এই বিসিসিইউএল আজ সারা বৌদ্ধ সম্প্রদায়ের এলাকার মধ্যে উল্লেখযোগ্য স্হান দখল করেছে এবং বিসিসিইউএল এর ভূয়সী প্রশংসা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 sidharthatv.com
কারিগরি সহযোগিতায়: