1. siddharthatv.com@gmail.com : Siddhartha TV : Siddhartha TV
  2. : admin :
  3. news@siddharthatv.com : newsdesk :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন

আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন এপেক্স ক্লাব অব পতেঙ্গা’র ৫১৬তম ডিনার সভা সম্পন্ন

ডেক্স নিউজ সিদ্ধার্থ টিভি
  • Update Time : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৬৮ Time View
আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন এপেক্স ক্লাব অব পতেঙ্গা’র ৫১৬তম ডিনার সভা সম্পন্ন
আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন এপেক্স ক্লাব অব পতেঙ্গা’র ৫১৬তম ডিনার সভা সম্পন্ন
আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন এপেক্স ক্লাবস অব বাংলাদেশের ৫৫তম ক্লাব এপেক্স ক্লাব অব পতেঙ্গা’র ৫১৬তম ডিনার সভা গত ৯ মার্চ বুধবার সন্ধ্যা ৭টায় চট্টগ্রামের ২নং গেইট এর ফুড মার্কেট রেষ্টুরেন্টে সম্পন্ন হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অ্যাকটিভ ফ্লোর মেম্বার এপে. আহমেদ শফি, আইডল অব এপেক্স পাঠ করেন ক্লাব পিপি ও ট্রেজারা’র এপে. জিল্লুল করিম এবং সবাই সম্মিলিত ভাবে জাতীয় সংগীত ও শুধুমাত্র এপেক্সিয়ানরা এপেক্স সংগীত পরিবেশন করেন। পরবর্তীতে আত্মপরিচয়, শুভেচ্ছা-অপারগতা, পত্রযোগাযোগ পর্ব সম্পন্ন হয়।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ২০২২ বর্ষের ক্লাব প্রেসিডেন্ট এপে. মৃনাল কান্তি বড়ুয়া।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশ এর জাতীয় সভাপতি এপে. ইলিয়াছ জসিম। বিশেষ অতিথি ছিলেন জেলা-০৩ এর ডিজি এপে. মোঃ জাকির হোসেন।
এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এপেক্স বাংলাদেশ এর লাইফ মেম্বার এপে. জয়দেব ও লাইফ মেম্বার এপে. কামরুল ইসলাম ও জাতীয় সচিব
এপে. এ্যাড.মীর ফেরদৌস আলম সেলিম।
সভায় বিভিন্ন ক্লাবের এপেক্সিয়াদের মধ্যে উপস্থিত ছিলেন এপে. মেখ আকতারুজামান পারভেজ. এপে, বাবুল সাহা, এপে, এনামুল হক চৌধুরী, এপে, মোসলেহ উদ্দিন জুয়েল, এপে. শওকত এলাহি শিবলী,এপে. সুলতান আহমেদ, এপে, সেলিম উদ্দিনসহ সহ বিভিন্ন ক্লাব হতে আগত এপেক্সিয়ানগন।
এপেক্স ক্লাব অব পতেঙ্গা’র মধ্যে যারা উপস্থিত ছিলেন তারা হলেন জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে. মোঃ ইলিয়াছ, সেক্রেটারী এন্ড ডিএনই এপে. মোঃ মিজানুর রহমান টিপু, ট্রেজারার এপে. জিল্লুল করিম,
সার্ভিস ডিরেক্টর এপে. কায়ছার হামিদ, ফেলোশীফ এন্ড পাবলিক রিলেশন ডিরেক্টর এপে. মোঃ মিজানুর রহমান টিংকু,পাবলিক স্পিকিং এন্ড ডিবেটিং ডিরেক্টর এপে, শাহাজাহান,, সার্জেন্ট এ্যাট আর্মস এপে. মনিরুলি হক, অ্যাকটিভ ফ্লোর মেম্বারবৃন্দ এপে. ফোরকান প্রমুখ। সেক্রেটারী এন্ড ডিএনই এপে. মোঃ মিজানুর রহমান টিপু ৫১৫তম ডিনার সভার কার্যবিবরণী উত্থাপন পরে আলোচনা শেষে অনুমোদিত হয়। পরবর্তীতে আর্থিক কার্যক্রম সম্পন্ন করেন ক্লাবের ট্রেজারার এপে. জিল্লুল করিম।
এপে. মোঃ ইলিয়াছ ও এপে. কায়ছার হামিদ রেফেল ড্র ও সার্ভিস কার্যক্রম পরিচালিত হয়।
সভায় বক্তারা এপেক্স আন্দোলনকে জোরদার করে কম ভাগ্যবানদের সেবায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।
আগামী ২৩ শে মার্চ ক্লাবের ৫১৭তম ডিনার সভা ও ক্রাব স্কুলিং এর তারিখ ঘোষনা করা হয় এবং ক্লাবের পক্ষ হতে একজন মেধাবী শিক্ষার্থী শিক্ষা সহায়ক সার্ভিস প্রদান করেন।
পরিশেষে ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাব পিপি এপে. মোঃ শাহাজাহান। তারপর আপ্যায়ন পর্ব শেষে এপেক্স ক্লাব অব পতেঙ্গা’র প্রেসিডেন্ট এপে. মৃনাল কান্তি বড়ুয়া ৫১৬তম ডিনার সভানুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।
উল্লেখ্য এপেক্স ক্লাব অব পতেঙ্গা’র প্রতিষ্ঠালগ্ন থেকেই সমগ্র চট্টগ্রামে
সমাজের অসহায় ও কম ভাগ্যবানদের মাঝে শীতবস্ত্র বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপন, ফ্রি মেডিকেল ক্যাম্প, করোনা কালীন সহায়তা ও চিকিৎসা সামগ্রী বিতরণসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে সুনামের সহিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 sidharthatv.com
কারিগরি সহযোগিতায়: